automobile

ইবিডাব্লু ভ্যালে নতুন টিভিআর কারখানা, ওয়েলস যাচাই করা হয়েছে

টিভিআর যাচাই করেছে যে এটি ওয়েলসের এববডাব্লু ভ্যালে তার নতুন উত্পাদন সুবিধাটি ভিত্তি করবে। কাজটি আগামী পাঁচ বছরে তহবিল ব্যয়ের 30 মিলিয়ন ডলারের বেশি প্রতিনিধিত্ব করে, পাশাপাশি টিভিআর এর পুনরুত্থানের ভিত্তি টাইপ করবে 2017 সালে তার প্রথম নতুন ডিজাইনের সাথে।
এই মাসের শুরুর দিকে অটো দ্বারা প্রকাশিত হিসাবে, পুনর্জন্ম ব্রিটিশ স্পোর্টস যানবাহন প্রস্তুতকারক ওয়েলসের দিকে এমন সাইটগুলির জন্য সন্ধান করছিলেন যেখানে এটি তার নতুন ভি 8 মডেল তৈরি করতে পারে, যা কসওয়ার্থ-সুরযুক্ত ফোর্ড শক্তি ব্যবহার করে পাশাপাশি প্রাক্তন দ্বারা কল্পনা করা একটি উত্পাদন প্রক্রিয়া ব্যবহার করে তৈরি করা হবে -F1 ডিজাইনার গর্ডন মারে। চুক্তিগুলি 18 মার্চ স্বাক্ষরিত হয়েছিল, অফারটি আনুষ্ঠানিকভাবে আরটি দ্বারা প্রকাশিত হয়েছিল। 22 মার্চ ওয়েলসের প্রথম পুরোহিত হোন কারউইন জোন।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• অ্যাস্টন মার্টিন ডিবিএক্স ওয়েলসে বিকশিত হবে
EBBW ভ্যালি বিজনেস জোনের পাশাপাশি অফারটি প্রায় দেড়শ লোককে ব্যবহার করবে বলে আশা করা হচ্ছে। তবে এটি সাইটে থাকলে বা আঞ্চলিক সরবরাহকারী অন্তর্ভুক্ত থাকে তবে এটি সরানো হয় না। মারে’র আইস্ট্রিম প্রোডাকশন প্রক্রিয়া ওভারহেডগুলি হ্রাস করার পাশাপাশি ছোট-ভলিউম যানবাহনের জন্য একটি বড় কর্মী বাহিনীর প্রয়োজনীয়তা উপেক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে।
টিভিআর এর নতুন সুবিধাগুলি ওয়েলশ ইঞ্জিনিয়ারিং সেক্টরের জন্য একটি উত্সাহ হওয়া উচিত, যা সম্প্রতি সেন্ট অ্যাথানের একটি প্রাক্তন বিমান ঘাঁটিতে অ্যাস্টন মার্টিনের ডিবিএক্স ক্রসওভার উত্পাদন আনার জন্য সম্প্রতি আরও বড় অফার অর্জন করেছে।