automobile

নতুন রোলস রইস ফ্যান্টম টেস্ট খচ্চর স্পাইড

একটি কৌতূহলী-চেহারা রোলস রইস ফ্যান্টমের চিত্রগুলি পরামর্শ দেয় যে বিএমডাব্লু আন্তরিকভাবে বর্তমান ফ্যান্টম লিমোজিন প্রতিস্থাপনের বিশাল কাজ শুরু করছে। বর্তমান ফ্যান্টম 2003 বিবেচনা করে বিক্রি হচ্ছে এবং ২০১২ সালে ফ্যান্টম ‘সিরিজ II’ তে পরিণত হওয়ার পরে একটি ছোটখাটো কসমেটিক আপডেট পেয়েছিল।
এই কালো অটোমোবাইল বর্তমান ফ্যান্টমের সাথে পরিচিত নয়, সামনের বাম্পারে দুটি বায়ু গ্রহণের খেলাধুলা করছে। এই ইঙ্গিতগুলি যে রোলস রইস একটি টুইটযুক্ত পাওয়ার ট্রেন পরীক্ষা করছে, যা বিদ্যমান ফ্যান্টমের দেহের নীচে লাগানো হয়েছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

আমাদের সন্দেহগুলি এই অটোমোবাইলের চেয়ে কম রাইডের উচ্চতা বলে মনে হয় যা আমরা অটোমোবাইলের জন্য ব্যবহার করি-সাসপেনশন সেট আপের পরিবর্তনের পরামর্শ দেয়-বা ব্যাটারি হাইব্রিড সিস্টেমের অতিরিক্ত ওজনের পরামর্শ দেয়।
• এখন পেতে সেরা বিলাসবহুল অটোমোবাইল
যদিও রোলস রইস 102 এক্স কনসেপ্ট অটোমোবাইল-একটি 124 মাইল পরিসীমা সহ একটি সর্ব-বৈদ্যুতিক তিন-টন ফ্যান্টম-কখনও কোনও প্রোডাকশন বৈকল্পিক তৈরি করেনি, তবে এটি সম্ভব যে বিএমডাব্লু এর প্লাগ-ইন হাইব্রিড টেক পরবর্তী ফ্যান্টমের জীবনচক্রে প্রদর্শিত হবে। যদিও ভাল হিলযুক্ত ক্রেতাদের জ্বালানী সঞ্চয় খুব কমই প্রয়োজন, এটি 2,560 কেজি ওজন হ্রাস করতে এবং 19.1 এমপিজি জ্বালানী খরচ উন্নত করতে এবং বহির্গামী অটোমোবাইলের 347g/কিমি সিও 2 নির্গমনকে বিএমডাব্লু এমন কিছু করার জন্য দেখা উচিত যা অনেকটা রাখার জন্য দেখা উচিত যা অনেকটা রাখা উচিত -লভড ফ্যান্টম প্রাসঙ্গিক।
রোলস রয়েস বস টর্স্টেন মুলার-ওটভোস বলেছেন যে তিনি প্লাগ-ইন হাইব্রিড প্রযুক্তি ব্র্যান্ডের জন্য সেরা হতে দেখছেন। এটি সম্পূর্ণ বৈদ্যুতিন অটোমোবাইল – সীমিত পরিসীমা – এর সমঝোতার সাথে আসে না তবে নগর কেন্দ্রগুলিতে নীরব অগ্রগতির জন্য এবং যথেষ্ট পরিমাণে টর্কের অনুমতি দেয়। মুলার-ওটভোস ভবিষ্যতে নগর কেন্দ্রগুলি সম্পূর্ণ শূন্য নির্গমন করার পরিকল্পনা সম্পর্কেও সচেতন, এবং রোলস রইস মডেলগুলি বাদ দিতে চাইবে না-একটি বৈদ্যুতিন মোড, সমস্যার সমাধান করে।
তবে রাস্তায় আঘাত হানা ফ্যান্টম টেস্ট খচ্চরগুলির ঝাপটায় দেখার আশা করবেন না। গাড়ির দীর্ঘ শেল্ফ-লাইফ এবং এটি কেবল দু’বছর আগে সংশোধিত হয়েছিল, পরবর্তী জেনার ফ্যান্টম 2018 অবধি প্রথম দিকে উপস্থিত হবে না। তার আগে, রোলস রয়েস দ্য রাইথ কুপের একটি নতুন ড্রফেড রূপান্তরযোগ্য সংস্করণে মনোনিবেশ করছে, যা ২০১ 2016 সালের আগমনের জন্য পাইপলাইনে রয়েছে বলে জানিয়েছেন।