automobile

নতুন 2020 মার্সিডিজ-এএমজি জিএলএস 63 হিট এলএ 603bhp

সহ এটি হ’ল নতুন মার্সিডিজ-এএমজি জিএলএস 63, বিশ্বের অন্যতম শক্তিশালী সাত-সমুদ্রযাত্রা। এই বছরের লস অ্যাঞ্জেলেস মোটর শোতে প্রকাশিত ফ্ল্যাগশিপ এসইউভি পরের বছরের মাঝামাঝি ইউকে ডিলারশিপের জমির কারণে।
মার্সিডিজ-এএমজি বিভাগের সমস্ত নতুন ডিজাইনের মতো, জিএলএস একটি 4.0-লিটার টুইন-টার্বো ভি 8 দ্বারা চালিত। এখানে এটি 603bhp এবং 850nm টর্ক প্রতিষ্ঠা করে, যা নয় গতির ডুয়াল-ক্লাচ গিয়ারবক্সের মাধ্যমে মার্টের চার-হুইল ড্রাইভ 4MATIC সিস্টেমে বিতরণ করা হয়।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• নতুন মার্সিডিজ জিএলএস 400 ডি পর্যালোচনা
প্রথমবারের মতো এএমজি 4.0-লিটার ভি 8 একটি ইন্টিগ্রেটেড স্টার্টার-সর্বনাশক সিস্টেমের সাথে জুটিবদ্ধ হয়েছে যা মার্সিডিজকে ইকিউ বুস্ট হিসাবে উল্লেখ করে, যা ইঞ্জিন এবং সংক্রমণের মধ্যে বসে।
17

ত্বরণের অধীনে বৈদ্যুতিক মোটর কর্মক্ষমতা উন্নত করতে অতিরিক্ত 22bhp এবং 250nm টর্ক সরবরাহ করে; মার্সিডিজ-এএমজি ঘোষণা করে যে জিএলএস 4.2 সেকেন্ডে 0-62mph আঘাত করতে পারে। শীর্ষ গতি 155mph এর মধ্যে সীমাবদ্ধ তবে মালিকরা এএমজি ড্রাইভারের প্যাকের সাথে এটি 174mph এ বাড়িয়ে তুলতে পারে। যাইহোক, মোটর হাইব্রিড ফাংশনগুলি যেমন শক্তি পুনরুদ্ধার এবং মসৃণ ইঞ্জিনটি গাড়ির স্টপ/স্টার্ট ফাংশন দিয়ে পুনরায় আরম্ভ করতে সক্ষম হয়।
প্রচলিত হিসাবে জিএলএস 63 এর মধ্যে মার্সের রাইড কন্ট্রোল+ এয়ার সাসপেনশন অন্তর্ভুক্ত রয়েছে, এতে একটি বায়ুসংক্রান্ত স্ব-স্তরের ফাংশন অন্তর্ভুক্ত রয়েছে। এটি কোণার গতি নির্বিশেষে একটি ধ্রুবক যানবাহন স্তর বজায় রাখতে জিএলএসকে সক্ষম করে। ছয়টি ড্রাইভ মোড (স্বাচ্ছন্দ্য, খেলাধুলা, খেলাধুলা+, স্বতন্ত্র, ট্রেইল এবং বালি) সেটিংয়ের উপর নির্ভর করে পারফরম্যান্স বা অফ-রোডের ক্ষমতা উন্নত করতে বিভিন্ন যানবাহনের পরামিতিগুলিকে পরিবর্তন করে।
দৃশ্যত, পরিচিত এএমজি পরিবর্তনটি জিএলএসে ব্যবহৃত হয়েছে। সামনের গ্রিলটি এখন বৃহত্তর এবং ক্রোমে সম্পূর্ণ, নীচের বাম্পারে বিস্তৃত বায়ু গ্রহণ এবং চার-লেজপিপগুলি এখন পিছনের বাম্পার থেকে উদ্ভূত। আকারের 23 ইঞ্চি আকারের অ্যালো চাকাগুলিও পাওয়া যায়।
আমাদের বিশ্বের দ্রুততম এসইউভিগুলির তালিকার জন্য এখানে ক্লিক করুন …