“আমেরিকা তার বন্দুকগুলি রাখতে পারে, তবে প্রচুর মোটরিং ধারণা রয়েছে যা এটি আমাদের পথ প্রেরণ করতে পারে”

আমেরিকাতে মোটরিং জীবনের উপাদান রয়েছে যা আমরা ব্রিটেনে না থাকতাম, টিএ খুব বেশি।
উদাহরণস্বরূপ, পেনসিলভেনিয়ায় হাওয়ার্ড ডব্লিউ আল্টেমোস একজন নির্দিষ্ট কনস্টেবল (তাঁর অফিসিয়াল শিরোনাম) যিনি সম্প্রতি সম্প্রতি একজন নিরস্ত্র, পশ্চাদপসরণকারী মোটর চালক কেভিন ম্যাককুলার্সকে গুলি করেছিলেন। সকাল সাড়ে সাতটায় তার ড্রাইভওয়েতে বসার সাথে সাথে বুলেটটি তার মধ্যে পাম্প করা হয়েছিল। এটি তার মেরুদণ্ডে দায়ের করার পাশাপাশি তাকে স্থায়ীভাবে মাঝারি থেকে পক্ষাঘাতগ্রস্থ করে রেখেছিল।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

সুতরাং ম্যাককালারদের একটি হার্ডকোর, সশস্ত্র পাশাপাশি বিপজ্জনক পলাতক হওয়া দরকার, তাই না? এর, ভুল। লোকটি ছিল “চেয়েছিল – অবৈতনিক গাড়ি পার্কিং টিকিটের জন্য”।
• ‘124 মাকড়সা ফিয়াটের ভাগ্যকে পুনর্নির্মাণের বাহন হতে পারে’
আমেরিকা তার বন্দুকের পাশাপাশি আইন প্রয়োগকারী/ন্যায়বিচারের আইএফএফ সিস্টেম রাখতে পারে। তবে আরও অনেক আশাবাদী নোটে, প্রচুর মার্কিন ধারণাগুলির পাশাপাশি এমন পণ্য রয়েছে যা এটি অবশ্যই আমাদের পথ প্রেরণ করতে পারে।
যেখানে ব্রিটিশ সংস্থাগুলি তাত্ক্ষণিকভাবে আপনার নো-দাবী বোনাস স্ল্যাশ করে। আর্থিক শাস্তির চেয়ে “দুর্ঘটনা ক্ষমা” হ’ল আমেরিকাতে কমপক্ষে একটি যানবাহন বীমা সংস্থার আবেদনময় কৌশল। কিছু যানবাহন ডিলারশিপ বর্তমানে আয়ের স্তর বা ক্রেডিট স্কোর ইতিহাস নির্বিশেষে কোনও কাজের সাথে যে কোনও ব্যক্তিকে “আপনি কাজ করেন, আপনি গাড়ি চালান” বলে চিৎকার করেন।
মাসিক যানবাহনটি 59 ডলারে ইজারা দেওয়া (প্রতিদিন মাত্র 1 ডলার বেশি) একটি বাস্তবতা। তবে আরও অনেক বিশিষ্ট 72২ মাসের অফারগুলিতে শূন্য আমানত, শূন্য খুব প্রথম মাসের ay ণ পরিশোধের পাশাপাশি সুদের চার্জের শূন্য হারের সাথে আবেদন করছে।
• “হুন্ডাই পাশাপাশি কিয়াকে অবশ্যই প্রাক্তন ভিডাব্লু গ্রুপের কর্তাদের নিয়োগ করতে হবে”
প্রি-পেইড ডেবিট কার্ডগুলির ডিলারশিপের উপহারগুলি ক্রমান্বয়ে সাধারণ হয় কারণ তারা গ্রাহকদের woo/উত্সাহিত/পুরষ্কার দেওয়ার চেষ্টা করে। কেউ কেউ প্রতিদিন সম্ভাব্য ক্রেতাদের জন্য 1 ডলার ব্যবহার করে আসছেন তারা ডিলারশিপ দ্বারা থামেন – এমনকি যদি তারা বছরে অসংখ্যবার এটি করেন এবং পাশাপাশি কখনও গাড়ি পান না।
নিখরচায় যানবাহন ধোয়া, শপিং সেন্টার কেনার জন্য ভাউচার পাশাপাশি বড় বড় খেলাধুলার ইভেন্টগুলির টিকিটগুলি গ্রাহকদের জন্য নতুন গাড়ি কেনার ক্ষেত্রে বিশ্বাস করে অন্য সার্থক ‘ঘুষ’। যারা প্রকৃতপক্ষে, তাদের জন্য, 14,000 ডলার ছাড়ের হার সম্ভব – এমনকি নম্র হুন্ডাইসেও।
যানবাহন বিক্রয়কর্মীদের সাথে ডিল করার জন্য ডিল ডিল করতে পছন্দ করেন না? কোন সমস্যা নেই. বহু-তলা কাচের পাশাপাশি কংক্রিট ক্রেডিট স্কোর কার্ড-চালিত মেশিনগুলি পরবর্তী বিশাল জিনিস হিসাবে ঘোষণা করা হয়। মার্কিন গাড়িচালক যিনি মরিচ পানীয় থেকে শুরু করে ভেন্ডিং মেশিনগুলি থেকে হট পিজ্জা পর্যন্ত যা কিছু দখল করতে পেরে আনন্দিত হয়েছেন তারা এখন তাদের পরবর্তী গাড়িটি পাওয়ার সময় ঠিক একই অভিজ্ঞতা অর্জনে আনন্দ পাবেন।

God শ্বর আমেরিকা আশীর্বাদ করুন … পাশাপাশি কেভিন ম্যাককুলাররাও।
ইউএস মোটরিং লাইফের কোন উপাদানগুলি আপনি যুক্তরাজ্য দেবেন? নীচের মন্তব্য বিভাগে বিরোধে যোগদান করুন …