automobile

বেন্টলির বৈদ্যুতিন হাইপারকার থেকে অসুবিধা ফেরারি 488

বেন্টলি চমত্কার এক্সপি 10 স্পিড সিক্স ধারণার উপর ভিত্তি করে একটি সর্ব-বৈদ্যুতিক দ্বি-সিটার হাইপারকারের জন্য পরিকল্পনা উন্মুক্ত করেছে। এটি শূন্য নির্গমন সত্ত্বেও, পারফরম্যান্সের দিক থেকে ম্যাকলারেনের 675 এলটি পাশাপাশি ফেরারি 488 জিটিবি -র পছন্দগুলিকে প্রতিদ্বন্দ্বিতা করবে।
স্পেনের নতুন বেন্টায়গা প্রবর্তনে বক্তব্য রেখে বেন্টলির সিইও ওল্ফগ্যাং ডারহাইমার অটোতে যাচাই করেছেন তা প্রকাশ করে যে গাড়িটি পুরো উত্পাদনের জন্য লাইনে রয়েছে, যদিও ব্যবসায়ের পরিস্থিতি নিশ্চিত হওয়ার জন্য কিছুটা সূক্ষ্ম সুরের সাথে রয়েছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

Now এখন বিক্রি সেরা সুপারকার্স
হাইপারকার পরিকল্পনাটি প্রাথমিক বিক্রয়ের ক্ষেত্রে বেনটায়গা এমন পলাতক সাফল্যের ফলস্বরূপ আসে। বেন্টায়গার প্রথম বর্ষের উত্পাদন 3,500 টি গাড়ি থেকে 5,000 এরও বেশি করে প্রশস্ত করা হয়েছে £ 160k এসইউভির সাথে তুলনামূলকভাবে চাহিদা অনুযায়ী ধন্যবাদ জানায়। এর অর্থ এইরকম আকর্ষণীয় নতুন যানবাহন তৈরি করার জন্য প্রয়োজনীয় বিনিয়োগ ইতিমধ্যে উত্পন্ন হচ্ছে। “এক্সপি 10 স্পিড সিক্সের ক্লায়েন্টের প্রতিক্রিয়াটি ছিল অসাধারণ, পাশাপাশি আমরা এটিকে বিকাশের পাশাপাশি এটিকে বাস্তবে পরিণত করতে চাই,” ডেরহিমার বলেছিলেন।
“আমরা আগের চেয়ে বেশি বিনিয়োগ করছি, তিন বছরেরও বেশি সময় ধরে 840 মিলিয়ন ইউরোরও বেশি। আমাদের লোকেরা পাশাপাশি আমাদের পণ্যগুলি আমাদের ভবিষ্যতের মূল চাবিকাঠি ”” এই কারণেই এই দুটি র‌্যাডিক্যাল নতুন বেন্টলি (একটি হাইপারকার পাশাপাশি বেন্টায়গা কুপে-এসইউভি) এখন চ্যাশায়ারের ক্রু-র বিজনেস সদর দফতরে প্রোগ্রামটিতে অত্যন্ত অনেক বেশি।
বেন্টায়গার টুইন-টার্বো ডাব্লু 12 ইঞ্জিনের আরও শক্তিশালী সংস্করণ দ্বারা চালিত গাড়ির উপর কেন্দ্রীভূত এক্সপি 10 স্পিড ছয়টি সম্পর্কে প্রাথমিক অনুমান, তবে ডারহাইমার অটোকে প্রকাশ করেছেন যে তিনি চান যে গাড়িটি সম্পূর্ণ বৈদ্যুতিক হোক, পাশাপাশি সমতুল্য গর্বও করতে চান কমপক্ষে 500bhp। বেন্টলির পণ্য লাইনের পরিচালক পিটার অতিথির মতে এটি এমনকি রিয়ার-হুইল ড্রাইভও হতে পারে।
বেন্টলির অল-বৈদ্যুতিন স্পোর্টস যানবাহনটি বেন্টায়গা এসইভির উচ্চ পারফরম্যান্স কুপ সংস্করণের আগে বা পরে উপলব্ধি করা হবে কিনা তা অনিশ্চিত, তবে উভয় ডিজাইন আগামী 12 মাসের মধ্যে প্রত্যাশিত।
আপনি কি নতুন বেন্টলে হাইপারকার সম্পর্কে উচ্ছ্বসিত? এটা কি ফেরারি মারতে পারে? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …