automobile

রাস্তায় ওয়েব ট্র্যাফিক কর্তৃপক্ষের সংখ্যায় তীব্র হ্রাস

ইংল্যান্ডের পাশাপাশি ওয়েলসের ওয়েব ট্র্যাফিক কর্তৃপক্ষের সংখ্যা গত চার বছরে ২৩ শতাংশ কমেছে, দেশের কয়েকটি অঞ্চল আরও শক্ত হয়ে পড়েছে।
সরকারী পরিসংখ্যান দেখায় যে ২০১০ সালের মার্চ মাসের শেষে ইংল্যান্ডের পাশাপাশি ওয়েলস -এ সামগ্রিকভাবে 5,635 ওয়েব ট্র্যাফিক অফিসার সক্রিয় ছিল, তবে মার্চ ২০১৪ এর শেষের দিকে এটি হ্রাস পেয়ে ৪,৩৩6 এ দাঁড়িয়েছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

সংখ্যার হ্রাসের ফলে দেশের কয়েকটি অঞ্চল আরও মারাত্মকভাবে আঘাত পেয়েছিল, নটিংহামশায়ার ওয়েব ট্র্যাফিক পুলিশের সংখ্যায় 68৮ শতাংশ হ্রাস দেখিয়েছে।
• কর্তৃপক্ষগুলি এইচজিভিগুলি অঞ্চল মোটরিং অপরাধে ব্যবহার করে
২০১০ সালের তুলনায় ২০১৪ সালের তুলনায় কর্মীদের প্রতি ওয়েব ট্র্যাফিক শুল্কে অফিসারদের বৃহত্তর অনুপাত নিয়োগের কিছু বাহিনী সত্ত্বেও, সামগ্রিক হ্রাসের কারণে কেবল দুটি কনস্টাবুলারি মার্চ ২০১৪ এর শেষের দিকে আরও ওয়েব ট্র্যাফিক অফিসার ছিল।
একটি লিখিত সংসদীয় প্রশ্নের সরকারী প্রতিক্রিয়ার ভিত্তিতে, পরিসংখ্যানগুলি দেখায় যে ডিভন এবং কর্নওয়াল তার ওয়েব ট্র্যাফিক পুলিশ সদস্য সংখ্যাটি ২০১০ সালে ২৩৯ থেকে ২০১৪ সালে মাত্র ৫ 57 -তে নিয়ে গিয়েছিল, 76 76 শতাংশের সবচেয়ে বড় কাটা অভিজ্ঞতা অর্জন করেছে।
মার্চ ২০১২ সমাপ্ত 12 মাসের সময়কালে পাশাপাশি মার্চ ২০১৩ সমাপ্ত 12 মাসের সময়কালে ডিভন পাশাপাশি কর্নওয়ালের কোনও পূর্ণ-সময়ের ওয়েব ট্র্যাফিক অফিসার ছিল না।
• শিক্ষার্থীরা ড্রাইভিং টেস্টকে প্রতারণার জন্য লুকালাইক নিয়োগ করছে
এদিকে এসেক্সের ওয়েব ট্র্যাফিক কর্তৃপক্ষের সংখ্যা 71১ শতাংশ কমেছে পাশাপাশি উইল্টশায়ারের ৪ 47 শতাংশ কমেছে, অ্যাভন, সোমারসেট পাশাপাশি ডরসেটকে ৩৯ শতাংশ কমেছে।
আরএসি -র একজন মুখপাত্র বলেছেন: “এই পরিসংখ্যানগুলি মোটরিং আইনকে উপহাস করে তোলে। যদি রাস্তায় পর্যাপ্ত কর্তৃপক্ষ না থাকে তবে আমরা আমাদের যে নতুন নতুন নিয়ম চাই তা প্রবর্তন করতে পারি, তবে যারা তাদের ভেঙে ফেলছেন তারা কেবল ধরা পড়বেন না।”
আপনি কি বিশ্বাস করেন যে আমাদের রাস্তায় পর্যাপ্ত ওয়েব ট্র্যাফিক কর্তৃপক্ষ রয়েছে? আমাদের নীচে বুঝতে দিন …