automobile

ভবিষ্যতের হুন্ডাইগুলি জরুরী পরিষেবাগুলিতে ক্র্যাশ ইনজুরির প্রতিবেদন করার জন্য

হুন্ডাইয়ের ভবিষ্যতের স্বায়ত্তশাসিত গাড়িগুলি তাদের দখলকারীরা দুর্ঘটনায় কী কী জখম টিকিয়ে রাখতে পারে এবং সাত সেকেন্ডের মধ্যে জরুরি পরিষেবাগুলিকে অবহিত করতে পারে তা পূর্বাভাস দিতে সক্ষম হতে পারে।
দক্ষিণ কোরিয়ার নির্মাতা উন্নত অটোমোবাইল সুরক্ষা সিস্টেমের একটি ভেলা বিকাশের জন্য মেডিকেল এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) স্টার্ট-আপ এমডিজিওর সাথে জুটি বেঁধেছেন।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• বিএমডাব্লু, ফোর্ড, মার্সিডিজ এবং ভলভো লাইভ রোড সুরক্ষা ডেটা কার-টু-কার ভাগ করে নেওয়ার জন্য
এমডিজিও একটি বুদ্ধিমান আঘাত বিশ্লেষণ সিস্টেম তৈরি করেছে যা রিয়েল টাইমে অটোমোবাইল দখলকারীদের পর্যবেক্ষণ করতে সক্ষম এবং রাস্তাঘাট ট্র্যাফিক সংঘর্ষের ক্ষেত্রে কোনও সম্ভাব্য আঘাতের বিষয়ে চিকিত্সা পরিষেবাগুলি সতর্ক করে দেয়।
ভবিষ্যতের গাড়িগুলিতে এই সিস্টেমের বিভিন্ন সেন্সরগুলির সাথে সংমিশ্রণে হুন্ডাই বিভিন্ন ধরণের তথ্যের সাথে জরুরি পরিষেবা সরবরাহ করতে সক্ষম হবে, যেমন যাত্রীরা কতটা খারাপভাবে আহত হয়েছে এবং কোন অটোমোবাইল সুরক্ষা ব্যবস্থা সক্রিয় করা হয়েছে, সবগুলিই একটি সাত সেকেন্ডের মধ্যেই সক্রিয় করা হয়েছে দুর্ঘটনা ঘটছে।
সিস্টেমটি জরুরী পরিষেবাগুলিকে তাদের ক্রিয়াকলাপের স্কেল কী হতে হবে এবং দুর্ঘটনার ঘটনাস্থলে তাদের কতটা দ্রুত পৌঁছাতে হবে তা বিকাশের ক্ষেত্রে আরও ভালভাবে নির্ধারণ করতে সক্ষম করবে।
• রেনাল্ট বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্বায়ত্তশাসিত পরিবহন ব্যবস্থা প্রদর্শন করে
এদিকে, হুন্ডাই ক্র্যাশ স্ট্রাকচারগুলিকে শক্তিশালী করে এবং নতুন প্রযুক্তি সংহত করে তার অটোমোবাইলগুলির সক্রিয় এবং প্যাসিভ সুরক্ষা ক্ষমতা উন্নত করতে প্রাপ্ত কোনও নতুন ডেটা ব্যবহার করতে সক্ষম হবে।
হুন্ডাই মোটর গ্রুপের সভাপতি এবং চিফ অ্যাডভান্সমেন্ট অফিসার ইয়ংচো চি বলেছেন: “এমডিজিওতে মোটর চালকের সুরক্ষার জন্য অনুকূলিত ব্যতিক্রমী এআই বিশ্লেষণ প্রযুক্তি রয়েছে।
“এই প্রযুক্তির মাধ্যমে, আমরা স্বল্পমেয়াদে অটোমোবাইলগুলির জরুরী চিকিত্সা পরিষেবাগুলিতে একটি উল্লেখযোগ্য উন্নতি আশা করি, যখন আমাদের দীর্ঘমেয়াদী লক্ষ্যটি অটোমোবাইল সুরক্ষার যাত্রীবাহী অভিজ্ঞতায় অগ্রগতি সরবরাহ করা, নতুন প্রযুক্তি ব্যবহার করে যা রিয়েল-টাইম শারীরিক সক্ষম করে পর্যবেক্ষণ। ”
নতুন হুন্ডাই এআই প্রযুক্তি সম্পর্কে আপনি কী ভাবেন? আমাদের মন্তব্য জানাতে…