automobile

সমস্ত সরকারী অর্থায়িত ইভি ফি পয়েন্টগুলি বুদ্ধিমান হতে হবে

সমস্ত সরকারী অনুদানযুক্ত বৈদ্যুতিন গাড়ি (ইভি) ফি পয়েন্টগুলি 2019 সালের মধ্যে বুদ্ধিমান হতে হবে, যা বৈদ্যুতিক বিদ্যুৎ সরবরাহকারীদের কাছ থেকে যোগাযোগ পেতে চার্জারগুলিকে সক্ষম করে। এটি, পরিবর্তে, বৈদ্যুতিক বিদ্যুতের চাহিদা কম হলে ইভিগুলি তাত্ক্ষণিকভাবে ফি করতে সক্ষম করবে।
এটির সুবিধার্থে, সরকারের হাউস চার্জিং পরিকল্পনাটি কেবল চার্জারদের জন্য দূরবর্তীভাবে অ্যাক্সেস করার পাশাপাশি প্রাপ্তি, অনুবাদ করার পাশাপাশি শক্তি সরবরাহকারীদের একটি সংকেতগুলিতে প্রতিক্রিয়া জানানোর জন্য অনুদান প্রদান করবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

B বিএমডাব্লু থেকে নতুন 450 কেডব্লিউ ইভি চার্জার পাশাপাশি পোরশে পেট্রোল ভরাট করার মতোই দ্রুত
বুদ্ধিমান চার্জিংয়ের অপরিহার্য সুবিধাটি হ’ল এটি বৈদ্যুতিক বিদ্যুতের চাহিদাগুলির উচ্চ শিখর হ্রাস করে, জাতীয় গ্রিডে ইভিগুলির ব্যয়কে হ্রাস করে এবং ফলস্বরূপ, অফ-পিক চার্জিংকে অনুপ্রাণিত করে গ্রাহকদের জন্য ব্যয় হ্রাস করে।
সরকার একইভাবে প্রকাশ করেছে যে প্লাগ-ইন যানবাহন অনুদানের বিপরীতে বর্তমান স্তরে ফি পয়েন্ট স্থাপনের অনুদানগুলি বর্তমান স্তরে বজায় রাখা হবে, যা সম্প্রতি ইভিএসের জন্য হ্রাস পেয়েছে, পাশাপাশি পুরোপুরি পিএইচইভিগুলির জন্য কেটে গেছে।
বর্তমানে, বৈদ্যুতিন কার হোমচার্জ প্ল্যান (ইভিএইচএস) যুক্তরাজ্যের ঘরোয়া সম্পত্তিগুলিতে ইভি ফি পয়েন্ট ইনস্টল করার ব্যয়ের জন্য 75 শতাংশের অনুদান তহবিল সরবরাহ করে।
এদিকে, ওয়ার্ক এনভায়রনমেন্ট চার্জিং প্ল্যান হ’ল একটি ভাউচার-ভিত্তিক সিস্টেম যা ক্রয়ের আপ-ফ্রন্ট ব্যয়ের পাশাপাশি যোগ্য ব্যবসায়, দাতব্য প্রতিষ্ঠানের পাশাপাশি সরকারী শিল্প সংস্থাগুলির জন্য ইভি ফি পয়েন্ট স্থাপনের জন্য সহায়তা সরবরাহ করে।
রোডস পুরোহিত জেসি নরম্যান মন্তব্য করেছিলেন: “সরকার চায় যে যুক্তরাজ্য বিশ্বের সবচেয়ে সেরা অবস্থান হতে পারে পাশাপাশি একটি বৈদ্যুতিক যানবাহনের মালিকানা, পাশাপাশি নেতৃত্বের পাশাপাশি বিকাশের সাথে এটি পদ্ধতিটি শূন্য স্রাব ভবিষ্যতের দিকে সুগম করছে । ”
তিনি আরও যোগ করেছেন যে নতুন পদক্ষেপগুলি “আরও অনেক লোককে বৈদ্যুতিক স্থানান্তরিত করার সুযোগ দেবে”।
• ভক্সওয়াগেন, টেসকো পাশাপাশি পোড পয়েন্ট 2,400 ইভি চার্জারগুলি রোল আউট
অটোমোটিভ পুরোহিত রিচার্ড হ্যারিংটন বলেছেন: “আজকের পদক্ষেপগুলি গ্রাহকদের জন্য বৈদ্যুতিক যানবাহনের দিকে স্থানান্তরিত করা, একটি ক্লিনার, সবুজ ভবিষ্যতের দিকে আমাদের বিদ্যুতকে সহায়তা করে।”
তিনি নরম্যানের বীমা দাবিতে প্রতিধ্বনিত করেছিলেন যে সরকার “ইউকে উন্নয়নের পাশাপাশি বৈদ্যুতিন গাড়ি ব্যাটারি তৈরির পাশাপাশি যুক্তরাজ্যের সমস্ত অংশকে এই উদ্ভাবনের অর্থনৈতিক সুবিধা অর্জনে সহায়তা করার জন্য প্রযুক্তিগুলিও নিশ্চিত করার লক্ষ্যে কাজ করছে”।

বৈদ্যুতিন গাড়ি কেনার কথা বিবেচনা করে, তারপরে এখানে বিক্রয়ের জন্য খুব ভাল বৈদ্যুতিক যানবাহনের তালিকাটি পরীক্ষা করে দেখুন …