automobile

ভিডাব্লু টু এক্স পোলো থ্রি-ডোর পাশাপাশি এটি £ 100m এরও বেশি সাশ্রয় করবে

পরবর্তী ভক্সওয়াগেন পোলো কেবল পাঁচ-দরজার হ্যাচব্যাক হিসাবে দেওয়া যেতে পারে, কারণ ভিডাব্লু গ্রুপটি এএক্স ডিজাইনগুলিতে দেখায় যা এখন আর নেই উচ্চ চাহিদা. আজ বার্লিনে ভক্সওয়াগেন গ্রুপের বার্ষিক মিডিয়া সেমিনারে বক্তব্য রেখে অধ্যাপক ডাঃ মার্টিন উইন্টারকর্ন বলেছেন: “কমপ্যাক্ট বিভাগে তিন-দরজা অটোমোবাইলের বাজার দ্রুত হ্রাস পাচ্ছে। এ কারণে, আমরা নিবিড়ভাবে পরিদর্শন করছি, উদাহরণস্বরূপ, আমরা ভবিষ্যতে কেবল একটি পাঁচ-দরজা পোলো বিকাশ করব কিনা।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Now এখন পেতে সেরা সুপারমিনিস “প্রভাবগুলি উল্লেখযোগ্য। এগুলি কম র‌্যাম্প-আপ ব্যয়ের পাশাপাশি লক্ষ লক্ষ লক্ষ লক্ষের পাশাপাশি উপাদানগুলির সংখ্যা কেটে ফেলেছে। ” এর ফলে ত্রি-দরজা গল্ফের পাশাপাশি বিটলের মৃত্যু দেখতে পাবে কিনা তা এখনও যাচাই করা উচিত-যদিও এমকিউবি প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে ইতিমধ্যে উত্পাদন ব্যয়কে উল্লেখযোগ্যভাবে হ্রাস করে। যাইহোক, ফোর্ড কেবল একটি পাঁচ-দরজা ফোকাস ব্যবহার করে, পাশাপাশি হোন্ডা নাগরিকের সাথে ঠিক একই কাজ করে-ইঙ্গিত করে যে এই সিদ্ধান্তটি বর্তমান বাজারে সম্পূর্ণ কার্যকর হবে।
এটি তবে, সময়গুলি কীভাবে পরিবর্তিত হচ্ছে ঠিক তার একটি ইঙ্গিত। অডি যখন 1996 সালে প্রথম প্রথম এ 3 চালু করেছিল, তখন এটি কেবল তিন-দরজা হিসাবে দেওয়া হয়েছিল। এখন, পাঁচ-দরজার হ্যাচব্যাক বিক্রয় তিন-দরজা থেকে দশ থেকে একের চেয়ে অনেক বেশি। গাড়ি এবং ট্রাকের পাশাপাশি বডি স্টাইলগুলি ছাড়াও, ভক্সওয়াগেন ট্রিমের স্তরের পাশাপাশি al চ্ছিক অতিরিক্তগুলিতেও সংখ্যাগুলি সঙ্কুচিত করবে বলে আশা করা হচ্ছে। উইন্টারকর্ন বলেছেন, “আমরা কেবলমাত্র ডিভাইসগুলির বিভিন্নতা সরবরাহ করব যা পাঁচ শতাংশেরও বেশি ইনস্টলেশন হারে পৌঁছায়।” এটি দীর্ঘায়িত পছন্দের তালিকার সমাপ্তির সংকেত দিতে পারে, নির্মাতাদের তাদের জাতগুলি সংকীর্ণ করতে বাধ্য করার পাশাপাশি স্ট্যান্ডার্ড হিসাবে আরও অনেক সেট সরবরাহ করতে বাধ্য করতে পারে। ভক্সওয়াগেন বর্তমানে পোলোকে আটটি বিভিন্ন প্রকারের পাশাপাশি 10 টি বিভিন্ন ইঞ্জিন সহ ব্যবহার করে-থ্রি-ডোর থেকে পাঁচ-দরজার জিটিআই পর্যন্ত। আমরা আগামী মাসগুলিতে তিন-দরজা পোলোর ভাগ্য সম্পর্কে আরও অনেক কিছু আবিষ্কার করব, তবে এটি অপসারণ করে ভক্সওয়াগেন গ্রুপের 2015 এর জন্য বিশাল পরিকল্পনা রয়েছে new একসাথে নতুন স্কোদা ব্যতিক্রমী পাশাপাশি ভিডাব্লু টুরানকে গত মাসে প্রকাশিত হবে, সেখানে থাকবে পোরশে 911 এর পাশাপাশি বছরের শেষের আগে ভক্সওয়াগেন ট্রান্সপোর্টার ছাড়াও একটি নতুন সিট আইবিজা পাশাপাশি অডি এ 4 হন।

এখন নতুন ভক্সওয়াগেন পোলোর সম্পূর্ণ মূল্যায়ন পরীক্ষা করে দেখুন …