automobile

“নতুন ড্রাগ-ড্রাইভিং আইনগুলি হ’ল একটি কৌতুকপূর্ণ, অসুস্থ-বিবেচিত, রাষ্ট্র-স্পনসরিত জগাখিচুড়ি”

ড্রাগ ড্রাইভারগুলি সাধারণত দুটি খুব আলাদা-অবৈধ এবং আইনী-ক্যাম্পে পড়ে। বিস্তৃতভাবে বলতে গেলে, প্রথমটিতে যারা নিষিদ্ধ, অনুমোদিত অনুমোদিত মাদকদ্রব্য সেবন করেন তাদেরও অন্তর্ভুক্ত রয়েছে। দ্বিতীয়টিতে অনুমোদিত, চেষ্টা করা এবং পরীক্ষিত ওষুধে গাড়িচালক রয়েছে।
এক বিভাগে যারা গ্রুপে তাদের আলাদা আলাদা বিশ্বে রয়েছে। এই নয় যে যুক্তরাজ্য সরকার তার “ড্রাগ-ড্রাইভিং আইনে পরিবর্তনগুলি” 2 মার্চ চালু করা এই গুরুত্বপূর্ণ বিষয়টিকে পরিষ্কার করে দিয়েছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• নতুন ইউকে ড্রাগ-ড্রাইভিং আইন: আপনার কী জানা দরকার
কেন আইন (বহুবচন) প্রবর্তন করবেন না – এমন অপরাধীদের জন্য একটি কঠোর আইন যারা অবৈধ পদার্থের উপর বেশি সময় গাড়ি চালানো বেছে নেয়, তারপরে একটি পৃথক, আরও সহানুভূতিশীল এমন লোকের জন্য যারা নিবন্ধিত স্বাস্থ্য দ্বারা তাদের সরবরাহ করা আইনী ওষুধ গ্রহণ করা ছাড়া খুব কম বা কোনও বিকল্প নেই পেশাদার?
মার্কাস রাদারফোর্ড ফাউন্ডেশনের সাথে আমার কাজের মাধ্যমে, আমি জানি যে বিপজ্জনক অসুস্থতায় আক্রান্ত রোগীদের একটি আশ্চর্যজনকভাবে বড় শতাংশের পরিবার, পালস বা হাসপাতাল বহন পরিষেবাগুলির কাছ থেকে খুব কম বা কোনও সমর্থন নেই। এই জাতীয় রোগীদের জীবন রক্ষাকারী ওষুধের জন্য ক্যান্সারে বা ট্রান্সপ্ল্যান্ট ওয়ার্ডগুলিতে বা ট্রান্সপ্ল্যান্ট ওয়ার্ডগুলিতে নিজেকে চালিত করতে হয়-সাধারণত ছোট সময়ে।
বোধগম্যভাবে, এই এবং অগণিত অন্যান্য নিরীহ রোগীরা ভয় পান। সুতরাং তারা নতুন আইনে রাস্তা সুরক্ষা দাতব্য ব্রেক থেকে প্রতিক্রিয়া শুনতে কতটা খারাপ অনুভব করেছে তা ভেবে দেখুন: “এটি আপনার দেহের ওষুধ দিয়ে গাড়ি চালানো, [পুলিশের জন্য] প্রমাণ করার প্রয়োজনীয়তা অপসারণ করা অপরাধমূলক অপরাধ হিসাবে পরিণত করবে দুর্বলতা এবং ড্রাগ ড্রাইভারদের বিরুদ্ধে মামলা করা সহজ করে তোলে ””
• ড্রাইভার কখনও লাইসেন্স না রেখে 40 পয়েন্ট পায়
“ড্রাগ-ড্রাইভিং” এর জন্য নতুন জরিমানার সতর্ক করে যুক্তরাজ্য সরকার আরও দুর্দশার উপর চাপিয়ে দিয়েছে: “সর্বনিম্ন 12-মাসের ড্রাইভিং নিষেধাজ্ঞা, একটি ফৌজদারি রেকর্ড, 5,000 ডলার বা ছয় মাস পর্যন্ত কারাগারে বা উভয়ই জরিমানা। ” এবং এই জরিমানাগুলির সাথে যারা আঘাত করেছে তাদের পরিণতি? “চাকরি হ্রাস, স্বাধীনতা হ্রাস, অপরাধমূলক রেকর্ড থাকার লজ্জা, অটোমোবাইল বীমা ব্যয় বৃদ্ধি এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো দেশে যেতে সমস্যা।”
কি এক বিদ্বেষপূর্ণ, অসুস্থ-বিবেচিত, রাষ্ট্র-স্পনসরিত জগাখিচুড়ি। এবং কি একটি মিস সুযোগ। ড্রাগ-ড্রাইভিং একটি সুস্পষ্ট সমস্যা। কেন্দ্রীয় সরকার এটির সাথে মোকাবিলা করার চেষ্টা করেছিল এবং একটি নতুন ‘আইন’ দিয়ে ব্যর্থ হয়েছে যা প্রায় যতগুলি প্রশ্নের উত্তর দেয়। তবুও এটি পরিষ্কার এবং কার্যক্ষম হলেও, এটি কার্যকর করার জন্য ফ্রন্ট-লাইন পুলিশগুলির একটি আশাহীন ঘাটতি রয়েছে।

আপনি কি মনে করেন যে নতুন ড্রাগ-ড্রাইভিং আইন উপযুক্ত? নীচের মতামত আমাদের জানতে দিন…