automobile

সুবারু মিড-ইঞ্জিনযুক্ত, এডাব্লুডি, হাইব্রিড স্পোর্টস কার এবং ট্রাক টু উত্তেজনা চৌফিউয়ার্স

সুবারু একটি র‌্যাডিক্যাল মিড-ইঞ্জিনযুক্ত, অংশ-বৈদ্যুতিক স্পোর্টস গাড়ি এবং ট্রাকের উপর কাজ করছে যা আগামী দুই বছরের মধ্যে তার সর্বজনীন আত্মপ্রকাশ করতে পারে, ভাল সূত্র অনুসারে।
জাপানি প্রযোজক সুবারুর নিউ ওয়ার্ল্ডওয়াইড প্ল্যাটফর্ম চ্যাসিস আর্কিটেকচারের সর্বাধিক উন্নত সংস্করণ সহ একটি কাস্টমাইজড বিআরজেড স্পোর্টস গাড়ি এবং ট্রাক চালাচ্ছেন বলে জানা গেছে, একটি 1.6-লিটার টার্বোচার্জড ‘বক্সার’ পেট্রোল ইঞ্জিন পাশাপাশি রিয়ার হুইলগুলি চালাচ্ছে পাশাপাশি বৈদ্যুতিন বৈদ্যুতিক একটি জুটি পাশাপাশি মোটরগুলি সামনের চাকাগুলিকে শক্তিশালী করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এটি বাস্তবে, গত বছরের টোকিও শোতে ভিজিভ আইডিয়া দ্বারা প্রদর্শিত পাওয়ারট্রেনের বিপরীতটি। ইঞ্জিনিয়াররা সম্ভবত সামনের চাকা মোটরগুলির মধ্যে টর্ক বিতরণ পরিচালনা করতে একটি টর্ক ভেক্টরিং সিস্টেমটি ব্যবহার করবে, সর্বাধিক সাম্প্রতিক হোন্ডা এনএসএক্স দ্বারা নিযুক্ত অনুরূপ উপায়ে টার্ন-ইনকে সহায়তা করে।
Now এখন কেনার জন্য সেরা স্পোর্টস গাড়ি এবং ট্রাক
বিআরজেডটি টেস্ট খচ্চরের জন্য নির্বাচিত হয়েছে বলে জানা গেছে যেহেতু এটি সুবারুর বর্তমান লাইন-আপের একমাত্র রিয়ার-ড্রাইভ ডিজাইন। “শেষ ফলাফলটি দ্বি-দরজার স্পোর্টস কুপ হবে বা স্পোর্টস ক্রসওভার/এসইউভি হবে কিনা তা এখনও মূল্যায়নের পর্যায়ে রয়েছে,” একজন সুবারু অন্তর্নিহিত বলেছেন। “যদিও একটি কুপ সম্ভবত অনেক বেশি মনে হচ্ছে।” উত্স থেকে কোনও টিপ নেই যে বিআরজেডের একটি নতুন প্রজন্ম হাইব্রিড স্পোর্টস কারের ভিত্তি হতে পারে।
এমনকি যদি কুপটি উপস্থিত হয় – অনেকগুলি সম্ভবত মোটর শোতে ধারণা হিসাবে – এটি সুনির্দিষ্ট থেকে অনেক দূরে যে সুবারু উত্পাদনকে পরিবেশ -বান্ধব আলো সরবরাহ করবে। যাইহোক, ব্যবসায়টি মার্কিন যুক্তরাষ্ট্র সহ বেশ কয়েকটি প্রয়োজনীয় অঞ্চলে বর্ধমান বিক্রয় উপভোগ করছে, পাশাপাশি এটি বেছে নিতে পারে যে একটি ডাব্লুআরএক্স-ভিত্তিক হট হ্যাচব্যাক বা সেলুন নয় এমন একটি ‘হ্যালো’ গাড়িটি প্রস্তাব করার সময়টি সবচেয়ে ভাল।
আপনি কি বিশ্বাস করেন যে একটি মিড-ইঞ্জিনযুক্ত সুবারু কুপ বিক্রি করবে? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …