মাইকেল শুমাচারের মোনাকো-বিজয়ী ফেরারি এফ 2001 £ 5.7 মিলিয়ন ডলারে নিলাম হয়েছে

নিউইয়র্কের আরএম সোথবাইয়ের সমসাময়িক আর্ট সান্ধ্য নিলাম এফ 2001 অফার করেছে, যা প্রথমে প্রায় 3 মিলিয়ন ডলার আনার আশা করা হয়েছিল।
F2001 সাতবারের ফর্মুলা ওয়ান ওয়ার্ল্ড চ্যাম্পিয়নকে তার চতুর্থ ড্রাইভারদের শিরোনামে পাশাপাশি ফেরারির সাথে তার দ্বিতীয়টি এনেছিল। ইতালিয়ান মার্ক একইভাবে এফ 2001 এর সাথে তার 11 তম কনস্ট্রাক্টর চ্যাম্পিয়নশিপ নিয়েছিল। চ্যাসিসটি নিলাম করা হচ্ছে, 211 নম্বর, এটি ছিল অত্যন্ত বাহন যা শুমাচার মর্যাদাপূর্ণ মোনাকো গ্র্যান্ড প্রিক্স ইন জিতেছিল, যা 2001 এর প্রচারে ফেরারির নয়টি জয় ছিল।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• নিলামে বিক্রি হওয়া সবচেয়ে ব্যয়বহুল যানবাহন
সেই সময়ে, এফ 2001 পাশাপাশি শুমাচার 123 পয়েন্ট নিয়ে একটি মরসুমে অনেক পয়েন্টের রেকর্ড তৈরি করেছিলেন। জার্মান 2001 সালের পডিয়ামের ক্যালেন্ডারে 17 টি দৌড়ের মধ্যে তিনটি বারের তিনটি সম্পন্ন করেছে।
যানবাহনটি তার পারফরম্যান্সের জন্য নয় বরং এর heritage তিহ্যের জন্য কেনা হয়নি। ফেরারি পাশাপাশি মাইকেল শুমাচার উভয়ই ফর্মুলা ওয়ান এর সমার্থক নাম, যেমনটি মোনাকো গ্র্যান্ড প্রিক্স, এফ 1 ক্যালেন্ডারের সর্বাধিক মর্যাদাপূর্ণ ইভেন্ট। 90 এর পাশাপাশি 00 এর ফেরারি এফ 1 গাড়িগুলির সাথে খ্যাতিমান উজ্জ্বল লাল সিলুয়েটের সাথে তিনজনকে বিয়ে করুন, পাশাপাশি আপনি প্রচুর বংশের সাথে একটি সমসাময়িক আর্ট পিস পেয়েছেন।
F2001 হাতুড়ির নিচে চলে যাওয়ার সময় 4 মিলিয়ন ডলার (3 মিলিয়ন ডলার) বেশি আনবে বলে আশা করা হয়েছিল। ছয় মিনিটের বিডিং যুদ্ধের পরে, খ্যাতিমান এফ 1 যানবাহন প্রত্যাশার চেয়ে 2.7 মিলিয়ন ডলারের বেশি প্রস্তাব দেয়। এটি এখনও ড্রাইভযোগ্য পাশাপাশি এটি একইভাবে historic তিহাসিক মোটর রেসিংয়ের জন্য যোগ্য।
আপনি কি বিশ্বাস করেন যে ফেরারি এফ 2001 এর মূল্য £ 5.7m? আমাদের মন্তব্যে বুঝতে দিন …