automobile

“ফোর্ডের সুপারকার শোটি চুরি করেছে, তবে ঠিক কীভাবে এটি মনডিয়োকে প্রভাবিত করে?”

ফোর্ড ম্যানেজার মার্ক ফিল্ডস মঞ্চটি পছন্দ করে। লাস ভেগাসে কনজিউমার ইলেকট্রনিক্স শোতে মূল বক্তব্য দেওয়ার ঠিক কয়েকদিন পরে, আমাদের প্রযুক্তিগত নেতা হিসাবে ফোর্ডের দৃষ্টিভঙ্গি দিয়ে আমাদের মুগ্ধ করে, তিনি ডেট্রয়েটে হাউস টার্ফে ফিরে এসেছিলেন সাম্প্রতিক বছরগুলির বৃহত্তম মোটোর শো শক উন্মোচন করে।
নতুন ফোর্ড জিটি একটি সংবেদনশীল চেহারার গাড়ি এবং ট্রাক যা বিশ্বকে অবাক করে দিয়েছিল এবং সেইসাথে দেখায় যে নীল ওভাল এখনও আমাদের ড্রোলিং করার ক্ষমতা রাখে। ব্রিট মোরে কলামের পাশাপাশি তাঁর দল দ্বারা বিকাশিত, এটি যতটা আমরা দেখেছি তেমন দর্শনীয়।
এটি চালাক, খুব ভারী হাইব্রিড টেকের পাশাপাশি লাইটওয়েট ভি 6 ইকো বুস্ট ইঞ্জিন সহ প্রচলিত ডেট্রয়েট আয়রন উভয়ই 592bhp হিসাবে সরবরাহ করে। এখানে একটি কার্বন ফাইবার টব পাশাপাশি অ্যালুমিনিয়াম সাব-ফ্রেম রয়েছে, অন্যদিকে সেই সুন্দর শরীরটি একইভাবে কার্বন ফাইবারের পরিহিত। মিনিমালিস্ট অভ্যন্তরটি ঠিক ততটাই অত্যাশ্চর্য, পাশাপাশি ফোর্ডের ভবিষ্যতের দিকে উঁকি দেওয়া।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এক মিলিয়ন পাউন্ডের এক চতুর্থাংশ অঞ্চলে অনুমান করা ব্যয়ের সাথে, জিটি একটি বিরলতা হবে – একটি আসল হ্যালো ডিজাইন যা প্রযুক্তি দেখায় যা একদিন তার পদ্ধতিটি আরও অনেক বেশি অর্জনযোগ্য ফোর্ডগুলিতে পরিণত করবে।
• ডেট্রয়েট মোটর শো 2015: নিউজ রাউন্ড-আপ
সেই দিনটি শীঘ্রই পর্যাপ্ত পরিমাণে আসতে পারে না – যেখানে ফোর্ড যখন বিক্রয় চার্টের শীর্ষে বসেছিল তখন এই ন্যায়সঙ্গততার সাথে যে, মডেলটির জন্য বেশ ডিজাইন, এটি সেখানে সবচেয়ে ভাল তৈরি করেছিল, জিনিসগুলি কিছুটা পরিবর্তন করেছে। নতুন ফোর্ড মনডিও কিছু মূল্যায়ন সহ এটি প্রমাণ করেছে যা আপনাকে অবাক করে দিতে পারে।
মার্ক ফিল্ডস গত কয়েক সপ্তাহ ধরে আমাদের কী দেখিয়েছে তা আমাদের আত্মবিশ্বাসের সাথে পূরণ করে যে ফোর্ডের ড্রাইভের পাশাপাশি শীর্ষে ফিরে আসার দক্ষতা রয়েছে। যদি জিটি -র কিছুটা যাদু আপনাকে ফোর্ডগুলি যেমন কিনতে পারে তেমনি আমি কিনতে পারি তবে আমরা সত্যই অত্যন্ত সন্তুষ্ট হব।
আপনি কি বিশ্বাস করেন যে সাম্প্রতিক বছরগুলিতে ফোর্ড পিছলে গেছে? আমাদের নীচের মন্তব্যে বুঝতে দিন …