automobile

স্মার্ট ফোরফোর ব্রাবাস বিশাল বিদ্যুৎ বৃদ্ধি পেতে

আমরা এর আগে ডিনকি ফোর্টওয়ের একটি ব্র্যাবাস-সুরযুক্ত সংস্করণ দেখেছি, পাশাপাশি এখন বৃহত্তর ফোরফোরও কিছু আপগ্রেড পাচ্ছে বলে মনে হচ্ছে। আমরা আশা করছি যে এই বছরের ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোতে তাদের আত্মপ্রকাশ করবে এবং 2015 এর শেষে শোরুমগুলিতে হিট হবে।
বলুন-টেল ইঙ্গিতগুলি যে এটি কোনও সাধারণ বুদ্ধিমান নয় তা ছদ্মবেশী ফ্রন্ট বাম্পার অন্তর্ভুক্ত করে, যা আরও গভীরতর পাশাপাশি একটি নতুন বায়ু গ্রহণের নকশা বৈশিষ্ট্যযুক্ত। আরও বড় পাশাপাশি বৃহত্তর চাকাগুলি অতিরিক্ত গ্রিপের পাশাপাশি ব্রেকিং পাওয়ারের জন্য ইঙ্গিত দেয়, যখন একটি মধ্যবর্তী রিয়ার বাম্পার স্টাইলটি নতুন টুইন এক্সস্টাস্ট টেলপাইপগুলি লুকিয়ে রাখে। যদিও টুইটগুলি আপনি প্রত্যাশার চেয়ে অনেক বেশি সূক্ষ্ম, বোনেটের অধীনে যথেষ্ট শক্তি বাড়ানো উচিত।
5
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

আমরা ব্র্যাবাসকে প্রত্যাশা করি, টিউনিং ফার্ম যা মার্সিডিজের পাশাপাশি বুদ্ধিমান মডেলগুলিতে মনোনিবেশ করে, বিদ্যমান টার্বোচার্জড 0.9-লিটার টিসিই পেট্রোল ইঞ্জিনকে আপগ্রেড করবে, যেমন এটি পূর্ববর্তী হট স্মার্টগুলিতে রয়েছে। এটি বর্তমান গাড়ির 89bhp থেকে কমপক্ষে 110bhp থেকে আরও বেশি না হলে শক্তি বাড়ানো উচিত।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

প্রেমীদের জন্য সুসংবাদটি হ’ল একটি হ্যান্ডবুক গিয়ারবক্স এখন উপলভ্য, পাশাপাশি ব্র্যাবাস সংস্করণগুলিতে সরবরাহ করা হবে বলে আশা করা হচ্ছে। একটি সাত গতির দ্বৈত-ক্লাচ অটোবক্সকে একইভাবে দেওয়া উচিত, যেমন এটি সাধারণ গাড়িতে রয়েছে, যা পুরানো গাড়িতে ক্লানকি পাঁচ-গতির সিস্টেমের পরিবর্তে মার্সিডিজ-টকযুক্ত সংক্রমণ।
আমরা আশা করছি যে ফোরফোরের গ্যারান্টি দেওয়ার জন্য আরও দৃ susp ় স্থগিতাদেশটি অতিরিক্ত পোকে মোকাবেলা করতে পারে, যদিও এটি হট হ্যাচ স্পেকট্রামের কম শক্তিশালী প্রান্তে অবতরণ করবে আমরা বিশাল পরিবর্তনগুলি দেখতে পাব না। ফোর্টও ব্রাবাস সম্ভবত 15,000 ডলারের বেশি থেকে শুরু হতে পারে, যখন চার-দরজা ফোরফোরটি কেবল এটিতে প্রায় 500 ডলার যোগ করবে।
ফ্র্যাঙ্কফুর্ট মোটর শো 2015 থেকে এখানে আরও অনেক কিছু দেখুন।