automobile

নতুন 2021 টয়োটা জিআর 86 গুডউডে যুক্তরাজ্যের আত্মপ্রকাশ করতে

টয়োটার নতুন জিআর 86 স্পোর্টস অটোমোবাইল এই বছরের গুডউড ফেস্টিভাল অফ স্পিডে উপস্থিত হবে, হিল ক্লাইম্ব কোর্সে কোনও হোল্ডস ব্যারিড রান আপ করে। এটি টয়োটা জিটি 86 এর নাম বাদে সবার উত্তরসূরি, এবং এটি এই বছরের শেষের দিকে বা 2022 এর প্রথম দিকে মাজদা এমএক্স -5 আরএফের জন্য নতুন প্রতিদ্বন্দ্বী হিসাবে বিক্রি করার কথা রয়েছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

পূর্বসূরীর মতোই, জিআর 86 হ’ল সুবারুর সাথে টয়োটার অংশীদারিত্বের ফল, একই প্ল্যাটফর্ম এবং ইঞ্জিনটি সম্প্রতি রিফ্রেশ সুবারু বিআরজেডের মতো ভাগ করে নেওয়া। টয়োটা দাবি করেছে যে এটি স্বতন্ত্র চরিত্রগুলির সাথে দুটি নতুন স্পোর্টস অটোমোবাইল বিকাশের জন্য সুবারুর সাথে “একটি বন্ধুত্বপূর্ণ প্রতিদ্বন্দ্বিতায় জড়িত” রয়েছে।

নতুন 2021 নিসান জেড স্পোর্টস অটোমোবাইল 400bhp দিয়ে চালু হয়েছে

টয়োটা জিআর 86 একটি প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষী 2.4-লিটার ফ্ল্যাট-ফোর “বক্সার” ইঞ্জিন দ্বারা চালিত, যা পুরানো গাড়িতে পাওয়া 2.0-লিটার ইউনিটকে প্রতিস্থাপন করে। ইউরোপীয় চশমা এখনও নিশ্চিত হওয়া যায়নি, তবে অটোমোবাইলের জাপানি সংস্করণ 232bhp এবং 250nm টর্ক উত্পাদন করে।
এটি 35bhp এবং 45nm এটি প্রতিস্থাপনের অটোমোবাইলের চেয়ে অনেক বেশি, যা নির্দেশ করে যে জিআর 86 6.3 সেকেন্ডে 0-62mph থেকে বা পুরানো গাড়ির চেয়ে 1.1 সেকেন্ড দ্রুততর হবে। যদিও অটোমোবাইল টয়োটার হোম মার্কেট থেকে দূরে থাকলে এই পরিসংখ্যানগুলি পরিবর্তিত হতে পারে।
স্ট্যান্ডার্ড হিসাবে, নতুন ইঞ্জিনটি একটি ছয় গতির ম্যানুয়াল গিয়ারবক্সে সঙ্গম করা হবে, যদিও টয়োটা একটি ছয় গতির স্বয়ংক্রিয় সংক্রমণকে al চ্ছিক অতিরিক্ত হিসাবে সরবরাহ করবে। উভয়ই সীমিত-স্লিপ ডিফারেনশিয়ালের মাধ্যমে পিছনের চাকাগুলিতে ড্রাইভ প্রেরণ করে।