automobile

এমকিউবি এ 0 প্ল্যাটফর্ম

ভিডাব্লু এর অ্যাডভান্সমেন্ট ম্যানেজার ডাঃ ফ্র্যাঙ্ক ওয়েলশ ভিডাব্লু এমকিউবি প্ল্যাটফর্মের নতুন বৈকল্পিকের বিশদটি প্রকাশ করেছেন যা ইতিমধ্যে 58 ডিজাইনের ভিত্তিতে তৈরি করেছে যা ইতিমধ্যে 58 ডিজাইনের ভিত্তিতে তৈরি করেছে, এর জন্য নতুন পোলো দিয়ে শুরু করে ভিডাব্লুএসের জন্য আরও আবেগের পাশাপাশি প্রযুক্তি গ্রুপ পাশাপাশি আট মিলিয়ন গাড়ি বিক্রি হয়েছে।
এমকিউবি এ 0 2017 এর নতুন ভিডাব্লু পোলোকে আন্ডারপিন করবে পাশাপাশি পরবর্তী প্রজন্মের আসন আইবিজা, স্কোদা ফ্যাবিয়া পাশাপাশি নতুন প্ল্যাটফর্মটি ব্যবহার করতে বিভিন্ন ছোট এসইউভি সেট করে গ্রুপের ছোট গাড়ি এবং ট্রাকগুলিতে ব্যবহার করা হবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

পাশাপাশি ওজনের পাশাপাশি ব্যয় সুবিধাগুলি, এমকিউবি এ 0 একইভাবে বিভিন্ন ধরণের উন্নত চৌফিউর সমর্থন প্রযুক্তি নিয়ে আসে যা এখনও সামান্য গাড়িতে দেখা যায় নি। এটি একইভাবে বোঝায় যে পোলোর মতো বিভিন্ন গাড়ি পাশাপাশি পাঁচ মিটার দীর্ঘ ভিডাব্লু অ্যাটলাস এসইভি এমকিউবি প্ল্যাটফর্মগুলিতে এক মিটারের দৈর্ঘ্যের পার্থক্য সহ বিকাশ করা হবে।
Now এখন কেনার জন্য সেরা ছোট গাড়ি এবং ট্রাক
ভিডাব্লু কর্তারা একইভাবে পরের বছরের আরও বড় পোলো পাশাপাশি আপের মধ্যে স্থান পূরণ করার প্রয়োজনীয়তার ইঙ্গিত দিয়েছেন! সিটি গাড়ি, যদিও এটি কোনও ভিডাব্লু ব্যাজ পরতে পারে না। ভিডাব্লু আরও দুটি গ্রুপ ব্র্যান্ড যাচাই করেছে – একটি উদীয়মান বাজারগুলিতে ব্যবহার করা উচিত পাশাপাশি একটি তার বুদ্ধিমান গতিশীলতা পরিষেবার জন্য – তবে স্কোদা পাশাপাশি সিটের অফারগুলি একইভাবে সেই ফাঁকটি পূরণ করবে বলে আশা করা হচ্ছে।
“গাড়ি, গাড়ি, গাড়ি”: ভিডাব্লুয়ের জন্য ভবিষ্যতের পরিকল্পনা
ওয়েলসের জন্য, এমকিউবি এও প্ল্যাটফর্মটি ব্র্যান্ডের জন্য অগ্রগতির কেবল একটি অ্যাভিনিউ। গল্ফের পাশাপাশি পোলো পাশাপাশি নতুন এমওআইএ গতিশীলতা ব্র্যান্ডের জন্য নির্ধারিত নতুন 48 ভি মাঝারি হাইব্রিড সিস্টেমের জন্য উচ্চতর আশা রয়েছে তবে ভিডাব্লুয়ের ভবিষ্যতের জন্য নতুন ফোকাস যা কিছু তা ছাড়িয়ে গেছে। আশ্বাসজনকভাবে, এগুলি সমস্তই “গাড়ি, গাড়ি, গাড়ি এবং ট্রাক সম্পর্কে – আমাদের কাছে আকর্ষণীয় নতুন গাড়ি এবং ট্রাক আসার দুর্দান্ত ডিল রয়েছে পাশাপাশি অতীতে যা ঘটেছিল তার প্রতিক্রিয়া জানানোর পক্ষে এটি সবচেয়ে ভাল পদ্ধতি।”
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত